bangladeshi kharap choti golpo

Monday, December 23, 2013

আমি এখন যে ভাবীর কথা বলব তিনি অনেক সিনিয়র কলিগের স্ত্রী। কিন্তু তিনি বোধহয় বয়সে বেশ ছোট।মধ্যবয়সটা কেবল অতিক্রম করেছেন। তাকে কোন পার্টিতে আমি গয়না পড়তে দেখিনিশুধু একটু কাজলদেন আর বাম হাতে একটা কালো বেল্টের ঘড়ি পড়েন। বিশ্বাস করবেননাএতেই তাকে এতোটা স্নিগ্ধ কোমলআর সুন্দর দেখা যায়আপনি কল্পনাও করতে পারবেননা। তিনি হয়তো জিনিসটা জানেনসে জন্যই আরঅলংকার পড়েননা। যদি আসলেই পড়তেনপুরুষমানুষ তার জন্য খুন হয়ে যেত। তার যৌবন বয়সে নিশ্চইকেউ হয়েছে। তার কথাবার্তাও এতো মিষ্টি আর হালকাযে আপনি কথা বলতে গেলে অটোমেটিকালি নত হয়েযাবেন। ভাবী তার চুলগুলোকে কেবল একটা খোঁপার মধ্যে ভরে রাখেন। কপালের উপর চুলগুলো একটা ঈদেরচাঁদের মত বক্রতাবেষ্টিত হয়ে ঘিরে থাকে। তার কাজল দেয়া চোখগুলো গভীর মায়াময়। তিনি একটা মূর্তিরমতযাকে বেদীতে রেখে পূজা করতে ইচ্ছে হয়।
আমি পার্টিতে কেবল তার দিকেই তাকিয়ে থাকি। আমার কোন কামনা জাগেনাকারন তার রূপের বিপরীতেকামনা জাগতে পারেনা। যা জাগে তা হল অন্তহীন শ্রদ্ধা। আমি জনমের আফসোস নিয়ে ভাবি – আমার যদিএমন একটা বঊ হত!আমি তো আগেই বলেছি আমরা অনেক সামাজিকতা পালন করিএমনকি অফিস সময়েও। স্যারের কিংবাভাবীর জন্মদিন কিংবা বিয়েবার্ষিকীতে আমরা কেক নিয়ে সারপ্রাইজ দিতে হাজির হই বাসায়। তো আমাদেরভাবীর বিয়েবার্ষিকী চলে এল। ওনাদের একমাত্র সন্তান ক্যাডেট কলেজে ক্লাস সিক্সে পড়ে। স্যার একটা কাজেসপ্তাখানেকের জন্য ঢাকায় চলে গেছেন। ভাবী বাসায় একা। কাজেই অফিস থেকে সিদ্ধান্ত নেয়া হল ভাবীকেসবাই মিলে ডিস্টার্ব না করে শুধু একজ়ন গিয়ে একটা কেক আর কোন একটা গিফট দিয়ে আসবে। সাধারনতএসব দায়িত্ব পড়ে সবচে জুনিয়রদের। অবিসংবাদিত ভাবেই আমি কাজটা পেলাম।

যখন বাসায় পৌঁছুলামতখনও ভাবীকে একই রূপে দেখলাম। সেই খোঁপাসেই কাজলএকটা সুন্দর শাড়ীযেন তার গায়ে থেকে অপরাধ করছে এমন মহিয়সীর গায়ে থাকার মত যোগ্যতা অর্জন না করতে পেরে।ভাবীর হাতে শীর্ষেন্দুর কোন একটা বই। বাসায় একা একা তিনি বই পড়ছিলেন। ভেবে মনটা তার ব্যাক্তিত্বেরপ্রতি আরো শ্রদ্ধানত হল।
তিনি খুব খুশী হলেন সারপ্রাইজ পেয়ে। আমাকে বললেন নাশতা না করে কোনমতেই যেতে পারবনা। তিনিআপন কোন মহিলার মত ড্রয়িং রুমে না বসিয়ে ডাইনিং টেবিলে বসতে বললেন। ফ্রিজ থেকেওভেন থেকেএকে একে অনেক খাবার এনে হাজির করলেন সামনে। তারপর নিজে টেবিলের কর্তার চেয়ারে বসলেন কথাবলতে বলতে আমার খাওয়া তদারকি করার জন্য। ভাবীরা আমাদের ভাই বলে সম্বোধন করেন। তিনি আমারঅনেক ব্যক্তিগত  পারিবারিক জিজ্ঞাসা করলেন। মাঝে মাঝে যেখানে ঠাট্টা করা যায় সেখানে ঠাট্টাওকরলেন। গার্লফ্রেন্ডের কথা জিজ্ঞেস করাতে আমি লাজুক ভাবে উত্তর দিলাম নেই। তিনি হাসলেন, “কেন?” “এখন পর্যন্ত কোন মেয়ে পাইনি…,” এক সেকেন্ড পর যোগ করলাম “আপনার মত।
-
কি বলেন ভাইআমার মত?
-
জ্বি।
ভাবী মিষ্টি একটা হাসি উপহার দিলেনযার জন্য আমার মনে হল ইসযদি গলে গিয়ে মেঝেতে মিশে যেতাম!
ভাই আপনি বসেনকেকটাও খেয়ে যান।“ বলে পূজ্য দেবীটা উঠলেন। আমার কোন কথা শুনলেননা। কেকআর ছুরি নিয়ে ফিরে এলেন। তিনি কাটছিলেন নিজের মত করেইকিন্তু আমি বলে উঠলাম “হ্যাপী ম্যারেজঅ্যানিভার্সারী…” তখন তিনি এক টুকরা কেক আলাদা করে হাতে নিয়ে এগিয়ে ধরলেন, “থ্যাংক ইউনিন…”আমি ইচ্ছে করে ভাবীর আঙুলে একটু খাওয়ার সময় ঠোঁট দিয়ে স্পর্শ করলাম। কেউ যেন মুখে মধু ঢেলে দিল,কেকের চেয়ে মিষ্টি দেবীর হাত।
আমি ভাবীর দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকলাম। আমি জানিনাকেন। এই ধরনের অনুভুতি আমার কখনোহয়নি
কি হয়েছে ভাই?!” ভাবী হাতটা মুছতে মুছতে অবাক হয়ে জিজ্ঞেস করলেন। হাত ধরে আবার একই প্রশ্ন।আমার তো কোন উত্তর নেইআমি কি বলব। “কি গার্লফ্রেন্ডের কথা মনে করে খারাপ লাগছে?” তিনি কিছুইবুঝতে না পেরে আরেকটু এগিয়ে এসে আমার মুখ মুছে দিলেন নিজের আঁচল দিয়ে। কয়েকটা মূহূর্ত থমকেথাকলেন মহিলা। তারপর একটা দৃষ্টি দিয়ে আমার ভেতরের সব পড়ে ফেললেন তিনি। আমি ভয়ে শিউরেউঠলামভাবী কি বুঝতে পারছে যে আমার শ্রদ্ধার ভারে ন্যুব্জ হয়ে মাটির ভেতর সেঁধিয়ে যেতে চাচ্ছি?
ভাইআমি বুঝতে পেরেছি আপনি কি চাচ্ছেন। আপনার মনে কামনা জ্বলছে আমার মত একটা নারীকে পাবারজন্য। তবে আপনি নিজের জন্য কিছু ভাবছেননাআপনি ভাবছেন শুধুমাত্র আমাকে সুখ দিয়ে দেখার জন্য,সেটা দেখাই আপনার একান্ত ইচ্ছা। কি ঠিক?”দেবী না হলে কারো মন এমন অক্ষরে অক্ষরে কেউ পড়তে পারে? “আজকে আমার একটা খুশীর দিন। আরআপনার উপর আমার মায়াও হয়েছে। কাজেই আপনাকে আমি একটা চান্স দেব। কিন্তু আমাকে একটা কথাদিতে হবে।আমি নিরুত্তর। “আপনি অবশ্যই আমার কোন ক্ষতি করবেননারাজী?” আমি নিরুত্তরভাবী আসলে আমারমাইন্ড রিডিং করে নিচ্ছেন। “আজকের পর সব ভুলে যাবেনআগে যেমন ছিল তেমন হয়ে যাবেন। কখনো অন্যদৃষ্টিতে তাকাবেনও না। ঠিক আছে?”আমি কেবল ধপাস করে তার সামনে হাঁটু গেড়ে পড়ে গেলামহাত দুটো দিয়ে পেঁচিয়ে ধরলাম দেবীটারকোমড়। ভাবী আমার হাতে ধরে টান দিলেন বেডরুমের দিকে, “এসো
বেডরুমটা সুন্দর করে সাজানোএই বেডরুমে একটা পরী থাকেঅন্তত যুবতী বয়সে যে পরী ছিল। আমিবিছানায় গিয়ে বসলাম আর ভাবী দরজাটা লাগিয়ে দিয়ে সেদিক ফিরেই কয়েকটা মূহূর্ত দাঁড়িয়ে ছিল। একটাদ্বিধা কি খেলে গেল তার মনে?তার দুই কাঁধেই আঁচল দেয়া ছিলএক কাঁধ থেকে আঁচল হড়কালেন। আমার দিকে ঘুরে আরেক কাঁধ। আমারচোখ দুটো বিস্ফোরিত হবার জোগাড়। বালুজের উপর দিয়েও এত সুন্দর কি কারো বুক হয়বালুজেরবোতামগুলোর সবার শেষেরটা যখন খুলে দিলেন আমি তখন হঁক করে একটা শ্বাস আটকালাম। দুধদুটোএকটা মখমলের বক্ষবন্ধনীতে সংরক্ষিত। এটাও শাড়ির অপরাধে অপরাধী। ভাবী বালুজটা পুরো খুলে ফেললেন।গোবেচারা বক্ষবন্ধনীটাও চলে যাবেভাবী পেছনের হুক খোলার জন্য ঘাড় ঘোরালেন। চুলগুলো এসে বুকেরকিয়দংশ ঢেকে দিল।তিনি হুক খোলায় সফল হলে ব্রাটা পড়ে গেল। বুকের উপর আপতিত চুলগুলো নিয়ে যেনএকটা চিত্রকর্ম অমলিন ফুটে থাকল।
নগ্ন বুকের উপর আঁচলটা জড়িয়ে যখন তিনি অগ্রসর হচ্ছিলেন আমি তখন আঁচলকে অভিসম্পাত দিচ্ছি।কাছে এসে আমার মাথাটা তার বুকে রাখলেনঅভিসম্পাতে আঁচল দূর হয়েছে। দীর্ঘদিন বিদেশ থেকে দেশেরমাটির শিশির ভেজা ঘ্রানের মত মিষ্টি লাগলশান্তিও লাগল তেমন। এবার আমি তার স্তনদুটোকে চুমু দিয়েসম্মান জানালাম। ছোট্ট শিশুর মত চুক চুক করে পান করছিভাবী আমেজে চোখ বন্ধ করে উপভোগ করছেন।তার কোমড়ে জড়িয়ে ধরে আরো কাছে টেনে নিলাম। তিনিও হাতের তালু থেকে সরিয়ে বাহু দিয়ে পেঁচিয়েধরলেন আমার মাথা। এবার জটিল অন্ধকারে আমার পতন ঘটল।
আমি জীবন্ত মূর্তিটার দেহ বেয়ে ধীরে ধীরে বুক থেকে নিচে নেমে যাচ্ছি। পেটে চুমু খেলামসেখানে বয়সজনিতহালকা মেদ। সুগভীর নাভীর চারপাশে চুমুর বেড়া দিয়ে দেবীর অন্তিম পূজা করার সাধ জাগল। চোখে প্রশ্ন নিয়েতাকালামভাবীর চোখে সম্মতি। এর আগে কিন্তু ভাল করে খেয়াল করিনি যোনিটা। এবার করলাম। বাতাসেনুয়ে যাওয়া কাশবনের মত যোনিকেশপরিমানে মোতেই অপরিচ্ছন্ন নয়বরং সুন্দর। তার মাঝে লাল চেরাটাউঁকি দিচ্ছে। দূরত্ব বজায় রেখে ঠোঁট চালিয়ে আসলাম  অঞ্চলের আশ পাশ থেকে। ভাবী এবার বেঁকে গেলেনকোমড়ে ধরে রাখা আমার হাতের অক্ষে। একটা হাত ছাড়িয়ে এনে যোনির উপরে আলতো করে রাখলাম।যোনিকেশের মধ্য দিয়ে সঞ্চালন করছিএকটু পরই কোটটা হাতে লাগবে। এমন সময় আঙুল দুটো ফাঁক করেদিলাম। আঙুলদুটো কোটকে না স্পর্শ করে চেরার পাশ দিয়ে চলে গেল। আমার সন্নিবদ্ধ নারীমূর্তিটা শিহরিতহলেন। এমন আরো কয়েকবার করলাম। তিনি আনমনে ক্ষেপে গিয়ে আমার চুল মুঠি করে ধরলেন। আমি নতুনগেমপ্লে রচনা করছি। দুহাতের বুড়ো আঙুল দিয়ে লেবিয়াদুটো সরিয়ে দিলামগোলাপী অঙ্কুর দেখা গেলতিরতির করছে। খুব ধীরে ঠোঁটটা এগিয়ে আনলাম। ভাবী দেখতে পাচ্ছিলেনঠিক ঠোঁট ছোয়াবার সাথে সাথে ঘাড়পেছনে ফেলে দিলেন স্পর্শটা মর্ম থেকে উপলব্ধি করার জন্য। কেঁপে কেঁপে উঠল দেহটা। তার উরু আর কোমড়জড়িয়ে রেখে আমি আশ্বস্ত করছি। ঝাঁঝালো তবে মাতাল একটা গন্ধ পেলাম তার অঙ্কুরদেশ থেকে। বাঙালীমেয়েরা সাধারনত অঙ্কুরে মুখ লাগানো সহ্য করতে পারেনাকারন অনুভূতি খুব প্রচন্ড। ভাবী পারছেন। তবে খুবকষ্ট হচ্ছে। একটু আওয়াজ করতে পারলে তিনি রেহাই পেতেনকিন্তু আওয়াজ করতে পারছেননা। বাধ্য হয়েআমার মাথা আরো জোরে চেপে ধরলেন।
ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে আবারও স্বীয় কাজে ব্যাস্ত হয়ে পড়লাম। আবেশী শ্বাসের আওয়াজ শুনতেপাচ্ছিআর মাঝে মাঝে খুব হালকা উঃ আঃ।যোনিটা নরম তুলার পুতুলের মত। আমি জিহবার কাজ করতেকরতে পাগল হয়ে যাচ্ছি। মাঝে মাঝে মাথা উঠিয়ে হাত দিয়ে আদর করে দিই ওখানটায়। আর ভাবীর দিকেতাকিয়ে দেখি। উনি তো  জগতে নেই।
একটা সময় আমার পরিশ্রমে ভাবীর হাতটাও যুক্ত হল। মানে আমি চুষে চলেছি এরমধ্যে তিনি নিজের হাতদিয়ে অঙ্গুলি করছেন। বুঝলাম ভাবীর সময় হয়ে আসছেএখনি আন ডাকবে যোনি-ঝরণায়। বানের জলেরগতি ত্বরাণ্বিত করতে আরো জোরে চুষতে লাগলাম। ভাবীর উঃ উঃ শব্দের ছন্দ দ্রুতলয়ের হল। ঠিক জলখসাবার সময় উঠে বসে পড়লেন পুলকের অতিশায্যে। দু হাত ছাড়িয়ে অনেকদিন পর ফিরে পাওয়া আদরেরবেড়ালের মত কোলে জড়িয়ে ধরলেন আমার মাথা। ঝুঁকে এসে তার সুগন্ধী চুলগুলো ঢেকে দিয়েছে আমাকে।
তার শরীরে কাঁপুনি একদম থামার পর মাথা উঠালাম। ভাবীর চোখে মুখে লজ্জাস্নেহপুলক আর সুখের সমসত্বমিশ্রনের খেলা। বুক ঘন ঘন উঠছে নামছেছোট্ট রুমটার চারপাশ থেকে শক্তি নিয়ে চরম পূলক প্রাপ্ত হয়ে যেনপরিশ্রান্ত হয়ে গেছেন। তার হাত দুটো স্থির নেইআদর করছেন আমার মাথায়। যৌনসুখ পেলে তার মধ্যে সঙ্গীরজন্য স্নেহ জন্মেনিজের আনন্দ আর এই স্নেহ মিলে আসাধারন অবর্ণনীয় একটা অনুভূতি হয়। পৃথিবীতে এইঅনুভূতি নির্ঘাত মৌলিক।
তুমি আমাকে স্বর্গসুখ দিয়েছ।“ বাতাসে ভর করে কথাটা ভেসে এলো, “আমি বহুদিনে এমন সুখ পাইনি।
আমি ধন্য হলাম তাহলে।ভাবী মিষ্টি করে হাসলেন। “আমিও তোমাকে খুশি করে দেব। আসো…” কাছে টানলেন তিনি। মেঝে থেকেবিছানায় উঠে এলাম। প্রথমে বুঝতে পারিনি ভাবী কি করতে চাচ্ছেন। তিনি হাতে টেনে আমাকে নিজের কোলেআধশোয়া করে বসালেন। যেমন করে মায়েরা বসে থেকে ছোট্ট শিশুদের কোলে নেয়আমার পা অন্যদিকেছড়ানো। আমি তার চেহারা দেখতে পারছিনাকিন্তু তার থুতনি লাগছে মাথার তালুতে। তার বাঁ হাত দিয়ে বুকেচেপে রেখেছেন আমার মাথা। আমি সব কর্তৃত্ব ভাবীর হাতেই ছেড়ে দিলাম।
ভাবী আমার চুলে একটা লজ্জাবতী প্রেমিকার মতযে কিনা কদাচি চুমু দেয়সেরকম করে একটা চুমু খেলেন।তারপর আমার প্যান্টের বেল্টক্রমে প্যান্ট এবং আন্ডারওয়্যার খুলে টেনে নিচে নামালেন। আমার অর্ধোত্তেজিতপুরুষত্বটা লাফ দিয়ে বের হল। ভাবী ফিক করে হাসলেনএবং আবার চুলে চুমু খেলেন।
কতক্ষন উলটাপালটা নাড়াচাড়া করলেন তিনি। মৃদু কন্ঠে জিজ্ঞেস করলেন এই অঙ্গ আগে আর কোন নারীরস্পর্শ পেয়েছে কিনা। আমি জানালাম – না। ভাবী এবার হাতটা দন্ড থেকে সরিয়ে পেটউরু এসব জায়গায়বুলালেন। আমার অঙ্গটা তখন ছাড়া পেয়ে হাস্যকরভাবে টিং টিং করছে। ভাবীর হাতের মধ্যে একটু জায়গাকরে নিয়ে চুমু খেলাম তার নরম বুকে।
বেডসাইডে লোশন ছিল। ভাবী সেটা নিয়ে মেখে দিয়েছেন। ছেলেরা সাধারনত একটু জোর-জবরদস্তিই পছন্দকরে যৌনক্রিয়ায়। কিন্তু ভাবী তেমন তো কিছু করছেনই নাবরং মনে হচ্ছে ধীর গতিতে আদর করছেন। এটাইআমার জন্য কাঙ্ক্ষিত ছিলনা। খুব তাড়াতাড়ি চূড়ায় পৌঁছে গেলাম। প্রচন্ড শক্তিতে ভাবীকে আঁকড়ে ধরলামআমি। বুকে মুখ রেখে গর্জন ঠেকাচ্ছি। এবার ভাবী গতি বাড়িয়ে দিলেন। ফিনকি দিয়ে বীর্য বেড়িয়ে গেলভাবীরহাতের উপরেই পড়ল। কিন্তু তিনি থামেননিঅভিজ্ঞতা একেই বলে। একই গতিতে চালিয়ে গেলেন। তিনিজানেন পুরুষদের পুলক প্রক্রিয়াটা কেমন। আমি স্থির হতে তিনি কোল থেকে আমাকে বের করে কপালে চুমুখেলেন। তার মুখে এবার লজ্জিত করানোর জন্য হাসি। আমি দেবীর সেই চেহারায় অপলক তাকিয়ে থাকলাম।
এরপর দুজনেই ঘটনাটা স্রেফ ভুলে গেলামযেন কখনো কিছুই ঘটেনি আমাদের মধ্যে

No comments:

Post a Comment

 

Most Reading

Pageviews